শিবপুরের গৃহবধূকে নির্যাতনের অভিযোগ মিথ্যা, দাবি এলাকাবাসীর

০৮ আগস্ট ২০২১, ০৮:৩৯ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪২ এএম


শিবপুরের গৃহবধূকে নির্যাতনের অভিযোগ মিথ্যা, দাবি এলাকাবাসীর

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরের পুটিয়া ইউনিয়নের কারারচর এলাকার আমেনা আক্তার চুমকী কর্তৃক ফেসবুক লাইভে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। রবিবার (৮ আগস্ট) দুপুরে শিবপুর প্রেসক্লাবে আয়োজিত ওই সংবাদ সম্মেলন এসব অভিযোগ মিথ্যা বলে দাবি করেন পরিবার ও এলাকাবাসী।

সংবাদ সম্মেলনে পুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডের সভাপতি তানভীর আহমেদ তার বক্তব্যে বলেন, গত ৬ ও ৭ আগস্ট কারাচর গ্রামের আব্দুল বাতেনের স্ত্রী আমেনা আক্তার চুমকী ফেসবুক লাইভে তার শাশুড়ি, দেবর, ননদ ও আমাকেসহ এলাকার যুব সমাজের বিরুদ্ধে তাকে নির্যাতন করার অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে শিবপুর মডেল থানা পুলিশ ৭ আগস্ট রাতে চুমকীর দেবর মোহাম্মদ আলীকে আটক করে। প্রকৃত পক্ষে আমেনা আক্তারের সাথে তিন বছর যাবত আমার কোন যোগাযোগ নেই। সে আমার কাছে কোন বিচার নিয়ে আসেনি। সে আমার বিরুদ্ধে মিথ্যা রটিয়েছে।

সংবাদ সম্মেলনে আমেনার শাশুড়ি জাহানারা বেগম বলেন, আমার বড় ছেলে আবদুল বাতেনের স্ত্রী আমেনা আক্তার চুমকী বেপরোয়া হয়ে গেছে, আমাদের কোন কথা শোনে না। আমাদের উপর অত্যাচার করে আমাদের বিরুদ্ধেই মিথ্যা প্রচার করছে। এছাড়া সংবাদ সম্মেলনে আমেনার দেবর আটক মোহাম্মদ আলীর স্ত্রী ফাতেমা বেগম, ননদ প্রতিবন্ধী নারী আরিফা আক্তারসহ পরিবারের অন্যান্য সদস্যগণ বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে এলাকার অর্ধশতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আমেনা আক্তার চুমকি জানান, বিয়ের পর থেকেই আমার দেবর মোহাম্মদ আলীসহ পরিবারের অন্য সদস্যরা আমাকে মেনে নিতে না পেরে বাড়ি থেকে বের করার ষড়যন্ত্র করতে থাকে। বিভিন্ন সময় আমাকে মারধর করে এবং মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলো। বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিকট গেলে তারা কোনো সমাধান করেনি, তাই থানায় অভিযোগ দিয়েছি।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, কারারচর গ্রামের আমেনা আক্তার চুমকি নামের এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতে মোহাম্মদ আলী নামে একজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।