শিবপুরে প্রয়াত দুই জনপ্রতিনিধির স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

০৪ মার্চ ২০২১, ০৬:৫০ পিএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২১, ০৪:৩১ এএম


শিবপুরে প্রয়াত দুই জনপ্রতিনিধির স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোমেন খান:

নরসিংদীর শিবপুর উপজেলার সাবেক এমপি মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম সামসু উদ্দিন ভূইয়া ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ফটিক মাষ্টার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মরহুম সামসু উদ্দিন ভূইয়া স্মৃতি সংসদ, বঙ্গবন্ধু পরিষদ ও জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত।

এর আগে সকালে মরহুম সামসু উদ্দিন ভূইয়ার সামাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কোম্পানী কমান্ডার মো: মিজানুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূইয়া। জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা  সন্তান কমান্ড এর সহযোগিতায় ও আবু হানিফ ও নাজমুল হক নান্নুর পরিচালনায় আলোচনা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো: শাহজাহান মিয়া, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালিব খান, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নাদিম সরকার, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই গাজী, আব্দুল বাছেদ, কামরুজ্জামান, চাঁন মিয়া, জহিরুল হক প্রমূখ।