রায়পুরায় নদীতে ডুবে যাওয়ার প্রায় ১৬ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার

১৩ জুন ২০২৪, ০৩:১৭ পিএম | আপডেট: ২১ জুলাই ২০২৪, ০২:১০ এএম


রায়পুরায় নদীতে ডুবে যাওয়ার প্রায় ১৬ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় পানিতে তলিয়ে যাওয়ার প্রায় ১৬ ঘন্টা পর মো: আজহার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার তাত্তাকান্দা এলাকার কাকন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল বুধবার বিকেলে বাড়ির পাশে কাকন নদীর তাত্তাকান্দা ঘাটে গোসল করতে নামে আজহারসহ ৪/৫ শিশু। সাতার না জানায় নদী গর্ভে তলিয়ে যায় আজহার।

নিহত আজহার রায়পরা পৌরসভার তাত্তাকান্দি এলাকার জামান ফকিরের ছেলে ও তাত্তাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

রায়পুরার পৌরসভার কাউন্সিলর মো: মোকারম হোসাইন জানান, বুধবার বিকাল আনুমানিক ৩টার দিকে আজাহার তার কয়েকজন সহপাঠীর সাথে কাকন নদী এলাকার তাত্তাকান্দা নদীর ঘাটে গোসল করতে যায়। এসময় সাঁতার না জানা থাকায় পানিতে তলিয়ে যায় আজহার। পরে সহপাঠীরা তাকে খোঁজে না পেয়ে বাড়ীতে গিয়ে খবর দেয়। স্থানীয়রা  রাত ১২টা পর্যন্ত অনেকে খোঁজাখুজির পরেও তার সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় নদীর ঘাটের আনুমানিক ৪শ মিটার দুরে কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো: ফারুক আহম্মেদ।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো: ফারুক আহম্মেদ জানান, খবর পেয়ে বুধবার রাত আনুমানিক ৮টার দিকে ঘটনাস্থলে গিয়েও রাত হওয়ায় অভিযান চালানো সম্ভব হয়নি। বৃহস্পতিবার ভোর থেকে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করা হয়। এসময় ঘটনাস্থল থেকে প্রায় ৪শ মিটার দুরে কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় শিশু আজহারের লাশ উদ্ধার করা হয়।



এই বিভাগের আরও