রায়পুরায় যাত্রীবাহি বাস হতে অস্ত্র ও গুলিসহ যাত্রী আটক, বাস জব্দ

০৬ জুন ২০২৪, ০৬:৫৩ পিএম | আপডেট: ২১ জুন ২০২৪, ১১:৪৭ এএম


রায়পুরায় যাত্রীবাহি বাস হতে অস্ত্র ও গুলিসহ যাত্রী আটক, বাস জব্দ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় বাসে যাত্রীবেশে অবৈধ অস্ত্র ও গুলি বহনের সময়  হামিম হোসেন ফাহিম নামে এক যুবককে আটক করেছে রায়পুরা থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানা প্রাঙ্গনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

আটক হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৫ জুন) দুপুর পৌনে ২ টায় রায়পুরা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানার উপপরিদর্শক মো. রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে যাত্রী বেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে আটক করা হয়। পরে তল্লাশী করে তার সাথে থাকা ব্যাগের ভেতর থেকে অত্যাধুনিক স্বয়ংক্রিয় অস্ত্র একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিনসহ ১ টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও ১০ হাজার ২০ টাকা নগদ অর্থ জব্দ করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত অস্ত্রসহ সংশ্লিষ্ট বাসটি জব্দ করা হয়েছে।

আটককৃত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। অস্ত্র আইনে রায়পুরা মামলার নিয়মিত মামলা রুজু পূর্বক আসামীকে আদালতে প্রেরণ করা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সহকারী পুলিশ সুপার আফসান আল আলম।

সংবাদ সম্মেলনে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক তদন্ত মো ফরিদ উদ্দিন খান, উপপরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।



এই বিভাগের আরও