প্রার্থী নিহতের ঘটনায় রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত

২৩ মে ২০২৪, ০২:২৫ পিএম | আপডেট: ২১ জুন ২০২৪, ০৩:২৭ এএম


প্রার্থী নিহতের ঘটনায় রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত
নিজস্ব প্রতিবেদক:
আগামী ২৯ মে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (২৩ মে) নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত উপ-সচিব মো: আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।
 
ঢাকা অঞ্চলের অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা এবং রায়পুরা উপজেলা নির্বাচনে রিটার্নিং অফিসার মো: মোশারফ হোসেন জানান, তালা প্রতিকের বৈধ ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া নিহতের ঘটনায় রায়পুরা উপজেলায় সকল পদে নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। সর্বসাধারণের জ্ঞাতার্থে শিগ্রই গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।
 
এর আগে গতকাল বুধবার দুপুরে রায়পুরা উপজেলার দূর্গম চারঞ্চল পাড়াতলির মামদেরকান্দি এলাকায় নির্বাচনী প্রচারণা গেলে প্রতিপক্ষ চশমা প্রতিকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলের সমর্থকরা হামলা চালায় সুমনসহ তার কর্মী-সমর্থকদের উপর। এঘটনায় হাসপাতালে নেয়ার পথেই মারা যায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া। পরিস্থিতি বিবেচনায় ভোট স্থগিতের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।
 
রায়পুরা উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছিলেন।


এই বিভাগের আরও