রায়পুরায় নৌকার প্রার্থীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

২৬ ডিসেম্বর ২০২৩, ০৫:২৯ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ এএম


রায়পুরায় নৌকার প্রার্থীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় স্বতন্ত্র প্রার্থী কর্তৃক নৌকার প্রার্থীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম ৭১, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ বিভিন্ন ব্যানারে আয়োজিত মানববন্ধন ও অবস্থান কর্মসূচীতে বীর মুক্তিযোদ্ধাসহ মুক্তিযোদ্ধার সন্তানরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে অভিযোগ করা হয়, নরসিংদী-৫ (রায়পুরা) আসনের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধূরী কর্তৃক গত ২৩ ডিসেম্বর এক নির্বাচনী সভায় নৌকার প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে নিয়ে মুক্তিযোদ্ধা হিসেবে কটাক্ষ ও বিভিন্ন কটূক্তিকর মন্তব্য করা হয়।  

মানববন্ধনে বক্তারা, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরীর কটূক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এমন মন্তব্যের জন্য জনসম্মুখে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। পাশাপাশি প্রশাসন কর্তৃক দ্রুত তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান।

উপজেলা পরিষদ চত্বর থেকে মানববন্ধন শেষে মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। তারা স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও এবং জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা প্রীতি রঞ্জন সাহা, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, মুক্তিযোদ্ধার সন্তান রিয়াজ মুর্শেদ খান রাসেল, মাহমুদা আক্তার ডলি, আব্দুল হালিম, কামাল উদ্দিন সবুজ প্রমূখ।



এই বিভাগের আরও