রায়পুরায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব বিতরণ

২৩ মার্চ ২০২৩, ০৪:১৫ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পিএম


রায়পুরায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব বিতরণ

হারুনুর রশিদ:

নরসিংদীর রায়পুরায় উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিনামূল্যে মোবাইল ট্যাব বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে শিক্ষার্থীদের মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়।

উপহার বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজগর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সামালমগীর আলম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আমিনুর রহমান খান, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী কর্মকর্তা মো: আরিফ মিয়া, পরিসংখ্যান সহকারী জাকির হোসেন, অফিস সহকারী সাদ্দাম হোসেন প্রমূখ।

কর্তৃপক্ষ জানায়, রায়পুরায় ৪৪ টি উচ্চ বিদ্যালয়ের ৬ জন করে মোট ২৬৪ জন শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মোবাইল ট্যাব বিতরণ করা হয়। শিক্ষার্থীদের বিতরণ করা ট্যাবে ফেইসবুক কিংবা ইউটিউব ও ম্যাসেঞ্জার ব্যবহার করা যাবে না। শিক্ষার্থীদের লেসন প্লান, বিভিন্ন শ্রেণির পাঠ সংশ্লিষ্ট বিষয়ভিত্তিক ভিডিও টিউটরিং দেখা যাবে। এ ছাড়া শিক্ষার্থীরা ট্যাবের মাধ্যমে পঠিত কন্টেন্টের উপর পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। যার মাধ্যমে তাদের ‘স্টাডি বিহ্যাভিয়ার’ সম্পর্কে জানা যাবে এবং তারা পড়ালেখার ক্ষতি পুষিয়ে নিতে পারবে।



এই বিভাগের আরও