আমিরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত লাশ উদ্ধার

২৬ অক্টোবর ২০২১, ০৫:২৯ পিএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১, ০৮:২৯ পিএম


আমিরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নিহত ৪০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে আমিরগঞ্জ রেলস্টেশনের এক কিলোমিটার দূরের আউটার এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ঢাকাগামী আন্তনগর তূর্ণা-নিশীতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন ওই ব্যক্তি।

আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম নবী জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর তূর্ণা-নিশীতা এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের আউটার অতিক্রম করার সময় ট্রেনটির নিচে কাটা পড়েন ওই ব্যক্তি। দুর্ঘটনার সময় হয়তো ওই ব্যক্তি অসাবধানতাবশত রেললাইনে অবস্থান করছিলেন।

আমিরগঞ্জ রেলওয়ে স্টেশন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় লোকজন আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের আউটারের ওই রেললাইন ধরে চলাচলের সময় একটি ছিন্ন-বিচ্ছিন্ন লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম নবীকে জানানো হলে তিনি খবরটি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িকে জানান। পরে সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে পুলিশ।

রেলওয়ে পুলিশ বলছে, ট্রেনে কাটা পড়ে নিহত ওই ব্যক্তির বাম হাত ও বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়াও তাঁর মাথা থেঁতলে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে লাশ নিয়ে আসার পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরে তাঁর পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর জানানো হয়েছে। তারা এসে নিহতের হাত ও পায়ের আঙুলের ছাপ নিয়েছে। তাঁর লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক মো. ইমায়েদুল জাহিদী জানান, ট্রেনে কাটা পড়ে নিহত ওই ব্যক্তির পড়নে ছিল ময়লা হয়ে যাওয়া কালো রংয়ের লুঙি ও নীল রংয়ের ফুলহাতা শার্ট। তাঁর পরিহিত পোশাক দেখে মনে হয়েছে সে ভবঘুরে শ্রেণির কেউ হবে। তাঁর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।



এই বিভাগের আরও