পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা

২৬ মার্চ ২০২৪, ১০:২৮ পিএম | আপডেট: ১২ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ এএম


পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর পলাশে ঘরে ঢুকে দেলোয়ারা বেগম (৬০) নামের এক গৃহিনীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পলাশ উপজেলার চরনগরদী গ্রামের বাড়িতে বিল্ডিং ঘরে এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহত দেলোয়ারা বেগম চরনগরদী গ্রামের মৃত মালেক দেওয়ানের স্ত্রী। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের জননী। তাঁর ২ ছেলে প্রবাসে থাকেন।

নিহতের ছেলে নাদিম মিয়া জানান, ইফতারের পর মা দেলোয়ারা বেগম বাড়িতে একা ছিলেন। ইফতারের পর বোনের বাড়ি থেকে ফোন করে মায়ের সাথে যোগাযোগ করতে পারছিলেন না তিনি। পরে আশেপাশের লোকজনকে জানালে তারা বাড়িতে গিয়ে ডাকাডাকি করেও দেলোয়ারা বেগমের সাড়া পাচ্ছিলেন না। পরে ঘরে গিয়ে খাটের ওপর তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নিহতের ছেলে নাদিম ও বোন নার্গিস বেগম বাড়িতে এসে থানায় খবর দেয়। খবর পেয়ে পলাশ থানা পুলিশ ও পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছেলে নাদিম মিয়ার অভিযোগ জমি নিয়ে বিরোধের জেরে তার চাচা সাহেব মিয়ার সাথে মামলা চলছিল। এনিয়ে চাচা সাহেব ও তার লোকজন তাকে ও তার মাকে হুমকি দিয়ে আসছিলেন। এই বিরোধের জেরে তার মাকে হত্যা করা হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেয়া হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



এই বিভাগের আরও