পলাশে সংবাদকর্মীকে ডেকে নিয়ে বেধড়ক পেটালেন কাউন্সিলর

১৩ মার্চ ২০২৩, ০৬:১৮ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৫:১৯ এএম


পলাশে সংবাদকর্মীকে ডেকে নিয়ে বেধড়ক পেটালেন কাউন্সিলর

পলাশ প্রতিনিধি:

নরসিংদীর পলাশে ফারদিন হাসান দিপ্ত (২০) নামে এক সংবাদকর্মীকে রাস্তা থেকে ডেকে নিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে জাহিদ হাসান নামে এক কাউন্সিলরের বিরুদ্ধে। সোমবার দুপুরে পলাশ উপজেলা পরিষদের নিমার্ণাধীন একটি ভবনের ভিতর এই মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ফারদিন হাসান দিপ্তর মা আফিয়া বেগম বাদি হয়ে পলাশ থানায় অভিযুক্ত কাউন্সিলর জাহিদ হাসান ও অজ্ঞাত আরো ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

অভিযুক্ত জাহিদ হাসান উপজেলার দড়িহাওলা পাড়া গ্রামের মৃত শামছুল হকের ছেলে। ও  ঘোড়াশাল পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর। অন্যদিকে পিটুনিতে আহত ফারদিন হাসান দিপ্ত একই গ্রামের প্রবাসী নূর মোহাম্মদের ছেলে। সে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার পলাশ উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য।

ফারদির হাসান দিপ্ত জানান, দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের পুকুর পাড়ের সামনের রাস্তায় পরিচিত ব্যক্তির সাথে দাড়িয়ে কথা বলছিলেন। এসময় পাশের একটি নিমার্ণাধীন ভবন থেকে কাউন্সিলর জাহিদ দুইজন লোক পাঠিয়ে তাকে ডেকে আনতে বলেন। এসময় দিপ্ত তাদের একটু পরে দেখা করবে বললে কাউন্সিলর ক্ষিপ্ত হয়ে তাকে জোরপূর্বক নিমার্ণাধীন ভবনের ভিতর তুলে নিয়ে যায়। পরে সেখানে তাকে চড় থাপ্পর ও কিলঘুষি মারতে থাকেন কাউন্সিলর। একপর্যায়ে ভবনের ভিতর নির্মাণ কাজে ব্যবহত বেলচা দিয়ে পিটিয়ে আহত করা হয় । পরে বেয়াদবি করার কথা বলে পায়ে ধরিয়ে ক্ষমা চাইয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এসময় আহত ফারদিন হাসান দিপ্ত অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলর জাহিদ হাসান বলেন, তাকে ডেকে আনার পর সে আমার সাথে বেয়াদবি করায় তাকে শাসন করা হয়েছে।

এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়েছেন পলাশ উপজেলা প্রেসক্লাব, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিও জানান তারা।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে কাউন্সিলর জাহিদ হাসান ও অজ্ঞাত আরো ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।