ঘোড়াশালে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে কাভার্ড ভ্যান চাপায় শিক্ষার্থী নিহত

০২ ডিসেম্বর ২০২২, ০৮:১১ পিএম | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পিএম


ঘোড়াশালে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে কাভার্ড ভ্যান চাপায় শিক্ষার্থী নিহত
নিহত শাকিল

পলাশ প্রতিনিধি:

নরসিংদীর পলাশে বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে  কাভার্ডভ্যান চাপায় শাকিল (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় অবস্থিত  ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড এলপিজি ফ্যাক্টুরির সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ চৈতারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। সে চলতি বছর শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয়ে থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছিল।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, দুপুরে মোটরসাইকেল যোগে শাকিল ও তার বন্ধু ঘোড়াশালে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যায়। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ঘোড়াশাল পলাশ আঞ্চলিক সড়কের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের ফ্যাক্টুরির সামনে পৌছালে অপর দিক থেকে আসা প্রাণ আরএফএলের একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় শাকিল ও তার বন্ধু আনিছুর গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শাকিলের মৃত্যু হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানায়, দুর্ঘটনায় একজন নিহত ও একজনের আহতের খবর পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  



এই বিভাগের আরও