পলাশে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

১৩ এপ্রিল ২০২২, ০৮:৪৬ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ এএম


পলাশে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

পলাশ প্রতিনিধি:
নরসিংদীর পলাশ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বর্ষা বেগম (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে। বুধবার সকালে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর ভাঙ্গাল পাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।


ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর স্বামী অন্তর সরকার পলাতক রয়েছে। নিহত বর্ষা বেগম চরসিন্দুর ইউনিয়নের চরখোপি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত বর্ষা ও অন্তর সরকার দুজনেই স্থানীয় প্রাণ আরএফএল গ্রুপে শ্রমিকের কাজ করতেন। সারারাত ডিউটি করে বুধবার সকালে স্বামী-স্ত্রী দুজনই এক সাথে বাড়িতে আসার পর তাদের মধ্যে পারিবারিক কলহ তৈরি হয়।
নিহতের বাবা আনোয়ার হোসেন জানান, সাত মাস আগে পারিবারিক ভাবে ভাঙ্গাল পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে অন্তর সরকারের সাথে বর্ষা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। এ নিয়ে প্রায় সময় বর্ষাকে মারধরও করত তার স্বামী অন্তর সরকার। বুধবার সকালে মারধর করে ও শ্বাসরোধে হত্যার পর তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় তার স্বামী অন্তর সরকার। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। তদন্ত রির্পোটের পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় এখনো মেয়ের পরিবার থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি।