পলাশে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ: ব্যবহৃত প্রাইভেটকার জব্দ

১১ নভেম্বর ২০২০, ০৩:২০ পিএম | আপডেট: ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পিএম


পলাশে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ: ব্যবহৃত প্রাইভেটকার জব্দ

আল-আমিন মিয়া:
নরসিংদীর পলাশে গাড়ী চালক স্বামীর বেতনের টাকা দেওয়ার কথা বলে স্ত্রীকে ডেকে এনে স্বামীকে আটকে রেখে গাড়ীতেই স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ব্যবহৃত গাড়ি জব্দ করেছে থানা পুলিশ। তবে এখনো ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে রাজধানী ঢাকার খিলখেত লেকসিটি এলাকা থেকে ধর্ষণের সময় ব্যবহৃত প্রাইভেটকারটি মামলার আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ হোসেন জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ জানতে পারে, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী পাপ্পু খন্দকার ঢাকার খিলখেত লেকসিটি এলাকায় অবস্থান করছে। পরে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় গৃহবধূকে ধর্ষণের সময় ব্যবহৃত প্রাইভেটকারটি আলামত হিসেবে জব্দ করে। এসময় অভিযুক্ত আসামী পাপ্পু খন্দকারকে পাওয়া যায়নি। আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যেরপাড়া গ্রামের আব্দুল ছাত্তার খন্দকারের ছেলে ও ঘোড়াশাল পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকারের ছোট ভাই পাপ্পু খন্দকার এক সহযোগির সহায়তায় তার প্রাইভেট গাড়ী চালকের বেতন দেয়ার কথা বলে চালকের স্ত্রীকে ডেকে আনে। এসময় চালক স্বামীকে দোকানে আটক রেখে তার স্ত্রীকে ওই প্রাইভেটকারের ভেতরে ধর্ষণ করে।
এ ঘটনায় গত রোববার সকালে নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত পাপ্পু খন্দকারকে প্রধান আসামী ও ধর্ষণ কাজে সহায়তা করার জন্য পাপ্পু খন্দকারের সহযোগি শাহাদাত হোসেনকে আসামী করে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগি শাহাদাত হোসেন পলাতক রয়েছে।