জাবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের ফল উৎসব

২৫ মে ২০২৩, ১০:১৬ এএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ০৫:১১ পিএম


জাবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের ফল উৎসব

রাকিবুল ইসলাম:
"নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদ,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়" এর উদ্যোগে "ফল উৎসব" উদযাপিত হয়েছে। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়টির কেন্দ্রীয় ক্যাফটেরিয়ায় এই আয়োজনে ছিল আম, কাঠাল, লিচু, কলা, আনারস, আঙ্গুর, কমলা, মাল্টা, আপেল ও পেয়ারাসহ বিভিন্ন ধরনের ফলের সমাহার।

 

নরসিংদী থেকে জাহাঙ্গীরনগরে অধ্যায়নরত শিক্ষার্থী ছাড়াও উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর সন্তান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোজাম্মেল হক, সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ। একই সাথে উপস্থিত ছিলেন অধ্যাপক শফিকুর রহমান, সহযোগী অধ্যাপক ইখতিয়ার উদ্দিন ভূইয়া, সহযোগী অধ্যাপক তানজিন ইমন, সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল, প্রভাষক ইশতিয়াক রায়হান শুভ সহ আরও অনেক শিক্ষক।

 শিক্ষকদের সাথে শিক্ষার্থীদের আনন্দ ভাগাভাগি

নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর সভাপতি মুহিত ইসলাম শামীমের সভাপতিত্বে এক বক্তব্যে সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ পরবর্তীতে নরসিংদীর নিজস্ব লটকন, কলা, লেবু প্রভৃতি নিয়ে একটা উৎসবের পরামর্শ দেন। সংগঠনটির সাধারণ সম্পাদক সারোয়ার ভূঁইয়া বলেন, এই সংগঠন মূলত নরসিংদীর শিক্ষার্থীদের কল্যাণের জন্য কাজ করে। শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কিছু সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমও করা হয়ে থাকে। সামনের দিনগুলোতে আমাদের এ সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে ও এগিয়ে যাবে ।



এই বিভাগের আরও