নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ২২ জনের করোনা শনাক্ত

১১ জুলাই ২০২১, ০৬:২৩ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পিএম


নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ২২ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:   

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৪ হাজার ৮৫৯ জনে। রোববার (১১ জুলাই) দুপুরে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ১০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। অ্যান্টিজেন এর এই পরীক্ষায় ২২ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, রায়পুরাতে ৩ জন, বেলাবতে ৪ জন, মনোহরদীতে ১ জন, শিবপুরে ২ জন ও পলাশ উপজেলায় ০৬ জন। নমুনা সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২১ দশমিক ৫ শতাংশ।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৯৪৩ জন, শিবপুরে ৪২০ জন, পলাশে ৭৫৫ জন, মনোহরদীতে ২৬০ জন, বেলাবোতে ২২৪ জন ও রায়পুরা উপজেলাতে ২৫৭ জন।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩১ হাজার ৩৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৩৫২ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৩৬ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৩১৬ জন।

জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৩ জন, পলাশের ০৬ জন, বেলাব ০৭ জন, রায়পুরা ০৮ জন, মনোহরদী ০৪ জন ও শিবপুরে ০৭ জন। 



এই বিভাগের আরও