নরসিংদীতে আরও ৮ জন করোনায় আক্রান্ত

২৬ নভেম্বর ২০২০, ০২:০২ পিএম | আপডেট: ২২ জানুয়ারি ২০২১, ১১:৩৮ পিএম


নরসিংদীতে আরও ৮ জন করোনায় আক্রান্ত
নিজস্ব প্রতিবেদক:
 
নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় আরও ০৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬১২ জনে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে এ তথ্য জানান নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম।
 
সিভিল সার্জন জানান, গত ২৪ নভেম্বর ৫৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়।  বুধবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ০৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাঁদের মধ্যে সদর উপজেলার ০৭ জন ও মনোহরদীতে ০১ জন। এ নিয়ে পুরো জেলায় করোনাভাইরাসে অাক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬১২ জনে।
 
সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৪ হাজার ৫৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। 
 
করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫২৭ জন, শিবপুরে ২৬৬ জন, পলাশে ৩০২ জন, মনোহরদীতে ১৮৬ জন, বেলাবতে ১৫২ জন ও রায়পুরায় ১৭৯ জন।
 
বর্তমানে কোভিড–১৯ রোগে আক্রান্ত ১৫ জন কোভিড ডেডিকেটেড ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে এবং ১০৫ জন হোম আইসোলেশনে আছেন। জেলায় এ পর্যন্ত কোভিড-১৯–এর সংক্রমণ শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ৪৮ জন মারা গেছেন।
 


এই বিভাগের আরও