নরসিংদীতে দুই স্কুলছাত্রী নিখোঁজ

২৩ জানুয়ারি ২০২০, ১২:২০ পিএম | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৫০ এএম


নরসিংদীতে দুই স্কুলছাত্রী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী শহরের একটি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির দুই ছাত্রীকে খুঁজে পাচ্ছে না তাদের পরিবার। মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে প্রাইভেট পড়ার নাম করে বেরিয়ে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে একত্রিত হওয়ার পর থেকেই তারা নিখোঁজ। পুলিশ বলছে, প্রেমের সম্পর্ক থাকায় ইচ্ছাকৃতভাবেই পালিয়ে গেছে তারা।

এই ঘটনায় বুধবার বিকেলে মেয়ে দুটির পরিবার কিশোর বয়সী কথিত দুই প্রেমিক ও তাদের বাবা-মাসহ ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে অভিযুক্ত করে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ওই দুই কিশোর স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা।

মেয়ে দুটির পরিবারের অভিযোগ, প্রাইভেট পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই দুই বান্ধবী। নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে ফিরে না আসায় স্কুল ও প্রাইভেট শিক্ষকসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যায়নি। প্রেমের ফাঁদে ফেলে আমাদের মেয়ে দুটোকে অপহরণ করা হয়েছে। আমাদের মেয়ে আমরা ফেরত চাই।

পুলিশ ও মেয়ে দুটোর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৪-১৬ বছর বয়সী চার জন ছেলে-মেয়ের মধ্যে সম্পর্ক চলছিল। তারা পরষ্পরের প্রতি আবেগের বশে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। সে অনুযায়ী মঙ্গলবার দুপুরে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে ওই দুইটি মেয়ে ও একটি ছেলে একত্রিত হয়। ওই সময় তাদের সঙ্গে বহন করা স্কুল ব্যাগে বই-খাতা না নিয়ে জামা-কাপড় ভরে বাড়ি থেকে বের হয়েছিল তারা। কিন্তু অপর ছেলেটি বাড়ি থেকে বের হওয়ার সময় তার মা-বাবার সন্দেহ হলে তাকে আটকে দেওয়া হয়। পরে এক ছেলের সাথেই ওই দুই মেয়ে পালিয়ে যায়। তবে মঙ্গলবার দুপুরে শহরের নাগরিয়াকান্দি এলাকায় শেখ হাসিনা সেতুর কাছাকাছি একটি রেস্টুরেন্টে তাদের খেতে দেখেছে স্থানীয় কিছু মানুষ।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, অভিযুক্ত এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তার কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা চলছে। এছাড়া কাদের সঙ্গে মুঠোফোনে তাদের কথা হয়েছে সেই তালিকাও বের করা হয়েছে। দ্রুতই মেয়ে দুটোকে উদ্ধারের আশা করছি।