জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর ২০২৩, ১১:৪০ এএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ এএম


জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উদযাপন করা হয়েছে মহান বিজয় দিবস-২০২৩। এ উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল জেলা প্রশাসক প্রাঙ্গনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সকাল ৭টায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক মোঃ বশিরুল ইসলাম এর নেতৃত্বে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করেন কমিটির সদস্যবৃন্দ।

পুষ্পার্ঘ অর্পণের পর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কার্যালয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা করা হয়। সাধারণ সম্পাদক মোঃ বশিরুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সদস্য আলতাফ হোসেন নাজির, হলধর দাস, মোস্তাক আহম্মেদ ভূঞা, রায়হানা সরকার, মনজিল-এ-মিল্লাত, সাংবাদিক আসাদুজ্জামান রিপন, ইয়ামিনা হাসানাত চৌধুরী, মুন্নী আক্তার, নরসিংদী পৌরসভার কাউন্সিলর ইয়াসমিন সুলতানা প্রমুখ।

এসময় মহান মুক্তিযুদ্ধের সকল শহীদসহ, জাতির পিতা ও তাঁর পরিবারের  সদস্যবৃন্দ, জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ বশিরুল ইসলাম।



এই বিভাগের আরও