নরসিংদীতে একুশে টিভির ২৩তম বর্ষপূর্তি পালন

১৪ এপ্রিল ২০২৩, ০৭:২৯ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ এএম


নরসিংদীতে একুশে টিভির ২৩তম বর্ষপূর্তি পালন

কাউছার মাহমুদঃ
নরসিংদীতে একুশে টেলিভিশনের ২৪তম বর্ষে পর্দাপণ ও ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকালে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

একুশে টেলিভিশন নরসিংদী জেলা প্রতিনিধি বাবু মাখন দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও সাবেক অধ্যক্ষ প্রফেসর মোস্তাফা মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা প্রীতি রঞ্জন সাহা, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাহ, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক এম এ আউয়াল, সাবেক সাধারণ সম্পাদক সমকালের জেলা প্রতিনিধি মো: নূরুল ইসলাম, শফিকুল মোহাম্মদ মানিক, সাংবাদিক হলধর দাস, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, ইন্ডিপেন্ডেন্ট টিভি ও আজকের পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

একুশে টিভির সফলতা কামনা করে আলোচনা সভায় বক্তারা বলেন, একুশে টিভি দর্শকদের চাহিদা পূরণ করতে সমর্থ হয়েছে। সামনের দিকে আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

 



এই বিভাগের আরও