মাস্ক ছাড়া কেউ পূজা মন্ডপে ঢুকতে পারবেন না: জেলা প্রশাসক

১০ অক্টোবর ২০২১, ০৮:০৮ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ এএম


মাস্ক ছাড়া  কেউ  পূজা মন্ডপে ঢুকতে পারবেন না: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গোৎসব পালন উপলক্ষে জেলার পূজামন্ডপগুলোতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসনের উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সুরক্ষা সামগ্রী হিসেবে জেলার ৬ উপজেলার ৩৫৫টি মন্ডপে ১৮ হাজার মাস্ক ও সাড়ে ৩ হাজার হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়। প্রতি মন্ডপে ৫০টি মাস্ক ও ১০০গ্রামের ১০ টি হ্যান্ডস্যানিটাইজার দেয়া হয়।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে বক্তারা জেলায় পূজা উদযাপনের প্রস্তুতিমূলক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ।

এসময় নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান তার বক্তব্যে বলেন, মাস্ক ছাড়া কেউ পূজা মন্ডপে ঢুকতে পারবেন না। আমরা চাইবো প্রতিটা মন্ডপে যেন স্বেচ্ছাসেবক থাকে। স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে পূজা উদযাপন করলে সবাই সুস্থ থাকবো বলে বিশ্বাস করি। আর এবছর সন্ধ্যা ছয়টার মধ্যেই প্রতিমা বিসর্জন করতে হবে। আর আজকে আমরা শুভেচ্ছা উপহার হিসেবে ৩৫৫ টি মন্ডপকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সূর্যকান্ত দাস, সেক্টর কমান্ডারস ফোরাম ৭১ জেলা শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুব্রত কুমার দাস।



এই বিভাগের আরও