নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের ফলাফল বাতিলের দাবি

১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৬:০৯ পিএম | আপডেট: ৩১ আগস্ট ২০২১, ১১:১৫ পিএম


নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের ফলাফল বাতিলের দাবি

নিজস্ব প্রতিবেদক:

চতুর্থ ধাপে (১৪ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের ফলাফল বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন নির্বাচনে অংশ নেয়া পাঁচ কাউন্সিলর প্রার্থী। সেই সাথে পুনরায় এ ওয়ার্ডে ভোট গ্রহণেরও আবেদন জানিয়েছেন ১নং ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেয়া তিনজন সাধারণ কাউন্সিলর এবং দুইজন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী।


বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ডিসি রোডস্থ ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল মোল্লার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব দাবী জানান কাউন্সিলর প্রার্থীরা। এসময় ১নং ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেয়া লিটন খন্দকার, রাজু মোল্লা, নারী কাউন্সিলর ফাতেমা ইয়াসমিন, জয়ন্তী রানী দাস উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে পরাজিত প্রার্থী ও ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল মোল্লা বলেন, ১৪ ফেব্রুয়ারী নরসিংদী পৌরসভার ১নং ওয়ার্ডে বাসাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসায়ে গাউছিয়া পেশোয়ারিয়া সুন্নীয়া আলিয়া মাদ্রাসা ভোট কেন্দ্রে ভোটের নামে নৈরাজ্য, ব্যালট ছিনতাই করে জাল ভোটসহ অবাধে সীল মারার ঘটনায় নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে। এমতাবস্থায় ভোট সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে বিচার এবং এ ওয়ার্ডের ফলাফল বাতিল করে পুনরায় ভোট গ্রহণের দাবী জানানো হয়। রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদনে আশানুরুপ বিচার না হলে আদালতে মামলা করা হবে বলেও জানান তিনি।