মটর শ্রমিক লীগ এর কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন নরসিংদীর শফিকুল ইসলাম

০৩ জানুয়ারি ২০২১, ০২:৩৫ পিএম | আপডেট: ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৩ এএম


মটর শ্রমিক লীগ এর কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন নরসিংদীর শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী মটর শ্রমিক লীগ এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দায়িত্ব বুঝে নিলেন নরসিংদীর মো: শফিকুল ইসলাম। কেন্দ্রীয় সভাপতি আজিজুল হাকিম রিপন ও সাধারণ সম্পাদক আলমাছ হাওলাদার মিন্টু শফিকুল ইসলামকে দায়িত্ব বুঝিয়ে দেন কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দল। 

রবিবার (৩ ডিসেম্বর) সকালে আলমাছ হাওলাদার মিন্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন গড়তে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। আমরা পেয়েছি স্বপ্নের পদ্মা সেতু। আজ আওয়ামী সরকারের উন্নয়ন তৃনমূলে পৌঁছে গেছে। জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মটর শ্রমিক লীগের প্রধান উপদেষ্টা কে এম আজম খসরু নির্দেশনায় আমরা আওয়ামী মটর শ্রমিক লীগের কর্মীরা উন্নয়নমূলক কাজের প্রচারে বাংলাদেশের মজদুর ও মেহনতি মানুষকে এক করার লক্ষ্যে জেলায় জেলায় ক্যাম্পিং করে যাচ্ছি। এ উপলক্ষ্যে গত শুক্রবার বিকালে শফিকুল ইসলাম এর নিজ বাড়ি নরসিংদী সদর উপজেলা কাঁঠালিয়া ইউনিয়নের দস্তরদী গ্রামে শুভেচ্ছা বিনিময় ও ক্যাম্পিং করেন কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দল। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মটর শ্রমিক লীগ এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক আলমাছ হাওলাদার মিন্টু,সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন সুজন,সহ সম্পাদক ফারুক ভূইয়া,মটর শ্রমিক লীগের স্থানীয় নেতা নুরু মিয়া সহ আরো অনেকে।

আলমাছ হাওলাদার মিন্টু আরও জানান, বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দলের জন্য কাজ করবেন এবং কেন্দ্রীয় কমিটির কার্যক্রম সফল করার জন্য সক্রিয় ভূমিকা পালন করে আওয়ামী মটর শ্রমিক লীগকে আরও গতিশীল ও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলার জন্য কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে শফিকুল ইসলামকে বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করা হয়। আমাদের প্রচার-প্রচারণা বেগবান করতে তিনি খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের পাশে থেকে কাজ করে অগ্রণী ভূমিকা রেখে চলছেন। একজন শ্রমিক বান্ধব নেতা শফিকুল ইসলামকে পেয়ে আমরা আনন্দিত।