মনোহরদীতে ট্রাক চাপায় ৩ সিএনজি যাত্রী নিহত

০৬ মার্চ ২০২১, ০৮:০১ পিএম | আপডেট: ০৪ আগস্ট ২০২১, ০৫:৪৮ পিএম


মনোহরদীতে ট্রাক চাপায় ৩ সিএনজি যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে বেপরোয়া ড্রাম ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। শনিবার (৬ মার্চ) সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী পৌর এলাকার কোনাপাড়া নামক স্থানে যাত্রীবাহী একটি সিএনজিকে চাপা দিলে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুন (৩০)। তিনি মনোহরদী বাসষ্ট্যান্ডে মাছের ব্যবসা করতেন। অপরজন নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৬০) এবং নরসিংদী সদর উপজেলার সাটিরপাড়া এলাকার আলেয়া বেগম (৬০)। এ ঘটনায় আলামীন (৪০), শহিদুল ইসলাম (৫০) নামে অপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাটি ভর্তি একটি ড্রামট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুন মারা যায় এবং অপর চার যাত্রী গুরুতর আহত হয়। এসময় পথচারীরা আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎস্যক আছিয়াকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে আলেয়া বেগমের মৃত্যু হয়। আহত দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মনোহরদী থানার ওসি মোহাম্মদ আনিছুর রহমান জানান, দূর্ঘটনার পর ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গেছে। তবে ট্রাকটি সনাক্ত করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।