মাধবদীতে মানবতার হোটেলে খাবার খেলেন ১ হাজার মানুষ

০৫ মার্চ ২০২৩, ০৬:০১ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯ এএম


মাধবদীতে মানবতার হোটেলে খাবার খেলেন ১ হাজার মানুষ

মাধবদী প্রতিনিধি:
নরসিংদীর মাধবদীতে মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের পরিচালিত “মানবতার হোটেলে” এক হাজার মানুষকে এক বেলা খাবার খাওয়ানো হয়েছে। রোববার দুপুর ১টায় মাধবদীর পাথরপাড়া বাজারে অসহায়, গরীব, পথচারীদের এই খাবার খাওয়ানো হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজ এর পরিচালক মোঃ মোতালিব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ রোমান মিয়া। অনুষ্ঠান উদ্বোধন করেন হাজী মফিজ উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ এমদাদুল হক।

এ নিয়ে চতুর্থতম দিন খাবার খাওয়ানো হলো। স্বেচ্ছাসেবী সংগঠনটির উদ্যোগে প্রাথমিকভাবে প্রতি মাসে ১দিন অথবা ২ দিন বিনামূল্যে খাদ্য বিতরণ করার সিদ্ধান্ত নেয়া হয়। পর্যায়ক্রমে মাধবদী থানার বিভিন্ন স্পট থেকে মানবতার হোটেলের কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তাগণ।


মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান জানান, আমরা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজ করে থাকি। এই ধারাবাহিকতায় নতুন একটি উদ্যোগ মানতার হোটেল। মাসে একদিন বা দুইদিন এক বেলা খাবার বিতরণ করা হবে মানবতার হোটেলের আয়োজনে। অসহায় দুঃস্থ মানুষদের দিক ভেবে এমন আয়োজন করা হয়েছে। তবে সবাই আমাদের খাবার খেতে পারবেন।



এই বিভাগের আরও