মাধবদীতে এক বেলা খাবার খাওয়ালো মানবতার হোটেল

০১ জানুয়ারি ২০২৩, ০৫:৪৫ পিএম | আপডেট: ২৭ মার্চ ২০২৪, ০৮:০৪ পিএম


মাধবদীতে এক বেলা খাবার খাওয়ালো মানবতার হোটেল

মুহাম্মদ মুছা মিয়া:
নরসিংদীর মাধবদীতে মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের পরিচালনায় গত মাসে শুরু হয় মানবতার হোটেলের কার্যক্রম। এই ধারাবাহিকতায় রোববার দুপুর ১টায় মাধবদীর পাঁচদোনা মোড়ে দ্বিতীয়বার অসহায়, গরীব, পথচারীসহ সকলকে এক বেলা খাবার খাওয়ানো হয়।

জানা গেছে, প্রাথমিকভাবে প্রতি মাসে ১দিন অথবা ২ দিন বিনামূল্যে খাদ্য বিতরণ করবে সংগঠনটি। আয়োজনের দ্বিতীয় দিন এক হাজার মানুষকে খাবার খাওয়ানো হয়। পর্যায়ক্রমে মাধবদী থানার বিভিন্ন স্পট থেকে মানবতার হোটেলের কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান জানান, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজ করে থাকি। তারই ধারাবাহিকতায় নতুন একটি উদ্যোগ মানতার হোটেল। মাসে একদিন বা দুইদিন এক বেলা খাবার বিতরণ করা হবে মানবতার হোটেলের আয়োজনে। এখানে অসহায় দুঃস্থ মানুষদের চিন্তা করে এমন আয়োজন করা হয়েছে। তবে সবাই আমাদের খাবার খেতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান। সভাপতিত্ব করেন মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ রোমান মিয়া, অর্থ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।



এই বিভাগের আরও