মাধবদীতে অসহায়দের শীতের পিঠায় আপ্যায়ন

৩১ ডিসেম্বর ২০২১, ০৮:০০ পিএম | আপডেট: ১৫ মে ২০২২, ০৯:৪৫ পিএম


মাধবদীতে অসহায়দের শীতের পিঠায় আপ্যায়ন

মাধবদী প্রতিনিধি:
নরসিংদীর মাধবদীতে ৭ শত অসহায় মানুষকে খাবার সামগ্রী বিতরণের পাশাপাশি শীতের পিঠা দিয়ে অ্যাপায়ন করা হয়েছে। আজ শুক্রবার সকালে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে এই আপ্যায়ন অনুষ্ঠিত হয়।

মাধবদীর ভগীরথপুর আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল মোমেন মোল্লার উদ্যোগে এই সহায়তা কর্মসূচী পালন করা হয়।

স্থানীয়রা জানান, শিল্পপতি আব্দুল মোমেন মোল্লার উদ্যোগে ২০১৭ সাল থেকে সপ্তাহের প্রতি শুক্রবার স্থানীয় অসহায় ও দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল ও নগদ টাকা বিতরণ করা হচ্ছে। এ বছর খাদ্য সামগ্রীর পাশাপাশি ৭ শত মানুষকে শীতকালীন চিতই পিঠা, ভাপা পিঠা ও তেলের পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। আব্দুল মোমেন মোল্লার সরাসরি তত্বাবধানে শীতকালীন পিঠার আপ্যায়নে দরিদ্র মানুষের মুখে হাসি ফুটে।

আপ্যায়ন অনুষ্ঠানে ভগিরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন, মাধবদী শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফেজ, ভগিরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য মোঃ বাতেন মিয়া, মোঃ ইকবাল হোসেন, মোঃ নজরুল ইসলাম, দৈনিক যায়যায়দিনের মাধবদী প্রতিনিধি মুহাম্মদ মুছা মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।