বেলাবতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু

১২ জানুয়ারি ২০২১, ০৩:০৫ পিএম | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ পিএম


বেলাবতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু

শেখ আঃ জলিল:

নরসিংদীর বেলাবতে ২০১৯ সালের হালনাগাদকৃত ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে। উপজেলা নির্বাচন অফিস কার্যালয় থেকে ১১ জানুয়ারী থেকে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২০১৯ সালের হালনাগাদকৃত ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংযুক্ত তালিকা অনুসারে সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ৮টি ইউনিয়নের ১নং হতে ৯নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। তারই ধারাবাহিততায় ১১ জানুয়ারী সল্লাবাদ ইউনিয়ন পরিষদে, ১২ জানুয়ারী নারায়ণপুর ইউনিয়ন পরিষদে, ১৩ জানুয়ারী চরউজিলাব ইউনিয়ন পরিষদে, ১৪ জানুয়ারী আমলাব ইউনিয়ন পরিষদে, ১৭ জানুয়ারী বেলাব ইউনিয়ন পরিষদে, ১৮ জানুয়ারী বিন্নাবাইদ ইউনিয়ন পরিষদে, ১৯ জানুয়ারী পাটুলী ইউনিয়ন পরিষদে ও ২০ জানুয়ারী বাজনাব ইউনিয়ন পরিষদে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।

উপজেলা নির্বাচন কমিশনার শেখ মোহাম্মদ আদিল জানান, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৯ তে অন্তর্ভুক্ত ভোটার যাদের জন্ম তারিখ ১/১/২০০২ বা তার পূর্বে শুধুমাত্র তাদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ বরা হবে। পর্যায়ক্রমে সকলকেই স্মার্ট কার্ড বিতরণ করা হবে।