বেলাবতে মহিলা পরিষদের মতবিনিময় সভা

১২ ডিসেম্বর ২০২০, ০৬:৪১ পিএম | আপডেট: ০১ মে ২০২৪, ০৯:০০ পিএম


বেলাবতে মহিলা পরিষদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, বেগম রোকেয়া দিবস ও বিশ্ব মানবধিকার দিবস ২০২০ উদযাপন উপলক্ষে নরসিংদীর বেলাবতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকালে বাংলাদেশ মহিলা পরিষদ, বেলাব সাংগঠনিক জেলা শাখার উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ডে সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সভানেত্রী রাবেয়া খাতুন শান্তি। উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক নাজরীন হক হেনা।


উপস্থিত ব্যক্তিবর্গের মধ্যে বক্তব্য রাখেন চর উজিলাব ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান, সমাজ সেবক মতিউর রহমান, আজিম উদ্দিন, জাহানুল হক বাবুল, এ এন এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুক্তার হোসেন, বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মায়া রাণী দাস, যুবলীগ নেতা খোকন মাহমুদ নির্ঝরসহ রাজনৈতিক কর্মী, ব্যবসায়ী এবং পেশাজীবী ও নাগরিক সমাজের প্রতিনিধিগণ।


বক্তাগণ বাল্য বিবাহ, ধর্ষণ, নারী ও কন্যা নির্যাতন এবং সামাজিক অনাচার প্রতিরোধে উদ্বেগ প্রকাশ করে বিভিন্ন প্রস্তাব তুলে ধরা হয়।