আমেরিকা দাপিয়ে বেড়াচ্ছেন ওসামা বিন লাদেনের ভাতিজি ওয়াফা দুফোর

০৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৮ পিএম | আপডেট: ২৭ মার্চ ২০২৪, ০১:১৯ পিএম


আমেরিকা দাপিয়ে বেড়াচ্ছেন ওসামা বিন লাদেনের ভাতিজি ওয়াফা দুফোর
ফাইল ছবি

বিনোদন ডেস্ক:

একসময় আমেরিকা যুক্তরাষ্ট্রের ঘুম হারাম করে রেখেছিলেন ওসামা বিন লাদেন। আল কায়েদার এই নেতার নাম শুনলেই ঘুম হারাম হয়ে যেত মার্কিন প্রশাসনের। সন্ত্রাসবিরোধী যুদ্ধের মধ্য দিয়ে পাকিস্তানের অ্যাবোটাবাদে অভিযান চালিয়ে তাকে হত্যা করে মার্কিন নেভী সিল। লাদেনকে হত্যার মধ্য দিয়ে সমাপ্তি হয় যুক্তরাষ্ট্রের আতঙ্কের একটি বড় অধ্যায়।

এবার লাদেন নয় যুক্তরাষ্ট্র কাঁপাচ্ছেন লাদেনের ভাতিজি ওয়াফা দুফোর বিন লাদেন। তবে চাচার মতো একে-৪৭ হাতে নয়, যুক্তরাষ্ট্র কাঁপাচ্ছেন তার রূপ আর লাস্যময়ী আবেদনে। এ মুহূর্তে যুক্তরাষ্ট্রের শীর্ষ মডেলদের মধ্যে অন্যতম ওয়াফা দুফোর। একের পর এক ছবিতে দাপিয়ে বেড়াচ্ছেন মার্কিন গ্ল্যামার জগত। কেবল মডেলিং করেই নন, মাতিয়ে দিচ্ছেন গান গেয়েও।

তবে তার পারিবারিক পরিচয়টি তেমনভাবে আগে অনেকেই জানতেন না। সম্প্রতি একটি মার্কিন ম্যাগাজিনে তার পারিবারিক পরিচয় প্রকাশ হয়। তিনিও কোনো কিছু গোপন না করে সত্যটাই স্বীকার করে নেন। এ প্রসঙ্গে ওয়াফা বলেন, আমার এই পরিচয়ের জন্য আমি মোটেও বিব্রত নই। যার যার কর্মফল সে ভোগ করবে। এতে অন্য কেউ দায় নেয়ার কিছুই নেই। অনেকেই তার এমন সততা ও চিন্তাধারায় প্রশংসা করছেন।


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও