ঈদকে ঘিরে ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

২৩ এপ্রিল ২০২৩, ০৭:৩২ পিএম | আপডেট: ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৫ এএম


ঈদকে ঘিরে ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক:
ঈদের দ্বিতীয় দিন রোববার দর্শনার্থীদের উপচেপড়া ভীড়ে মুখর হয়ে ওঠেছে নরসিংদীর ড্রিম হলিডে পার্ক। ঈদ উপলক্ষে আকর্ষণীয় রাইডের পাশাপাশি পার্কে বর্ণিল সাজে সাজানো হয় পার্কটি। সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনার চৈতাবতে অবস্থিত 'ড্রিম হলিডে পার্কটি দেশের বিভিন্ন স্থান থেকে আগত দর্শনার্থীর ভীড়ে মুখর হয়ে উঠে।

ওয়াটার পার্ক,স্কাই ট্রেন,বুলেট ট্রেন, ওয়াটার বোট, রোলার কোস্টার, সুইং চেয়ার,স্পিডবোট ও ভূতের রাজ্যসহ ২৫ টি রাইডে চড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সব বয়সী দর্শনার্থী। দর্শনার্থীরা ৩৫০ টাকার বিনিময়ে পার্কে প্রবেশ করছেন। এছাড়াও রাইডপ্রতি গুণতে হচ্ছে ৬০ টাকা থেকে শুরু করে ৩৫০ টাকা। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকছে পার্কটি।

দর্শনার্থীরা জানান, ঢাকার খুব কাছে এবং মহাসড়কের পাশে হওয়ায় দেশের নানা প্রান্ত থেকে এখানে সহজে আসা যাওয়া করা যায়। ঈদের পরদিন অনুকূল আবহাওয়া থাকায় স্বস্তিদায়ক পরিবেশে ঈদ আনন্দ উদযাপন করছেন সকল বয়সী মানুষ। ঈদ উপলক্ষে বিপুল সংখ্যক দর্শনার্থীর উপস্থিতির কারণে চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন পার্ক কর্তৃপক্ষ।

ড্রিম হলিডে পার্ক এর ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, ঈদ উপলক্ষে আন্তর্জাতিক মানের এই পার্কটিতে যাতে দর্শনার্থীরা নিরাপদ ও স্বস্তিদায়ক পরিবেশে ঈদ আনন্দ উদযাপন করতে পারেন সেদিকটি বিবেচনায় রেখে সবধরনের ব্যবস্থা নেয়া হয়। করোনাকালীন সময়ে পার্কটিতে লোকসান হলেও ঈদকে ঘিরে দেশি-বিদেশী দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। ঈদের দ্বিতীয় দিন আনুমানিক ১০ হাজার দর্শনার্থীর উপস্থিতি হয়েছে। আগামী কয়েক দিন দর্শনার্থীর উপস্থিতি সন্তোষজনক থাকবে বলে আশা করছি।

 


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও