জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ শিবপুর শাখার সম্মেলন অনুষ্ঠিত

২১ মার্চ ২০২২, ০৯:২৩ পিএম | আপডেট: ১৬ মে ২০২২, ০৮:০৯ এএম


জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ শিবপুর শাখার সম্মেলন অনুষ্ঠিত

মোমেন খান:

জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ শিবপুর উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ মার্চ) বিকালে ইটাখোলা গোল চত্বর এলাকায় পরিষদের অস্থায়ী কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি নাজমুল কবির আনোয়ার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সম্মেলন উদ্বোধন করেন জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি অধ্যক্ষ আনোয়ারা হোসেন। প্রধান আলোচক ছিলেন জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন।

শিবপুর উপজেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক অজয় কৃষ্ণ গোস্বামীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সবুজ, অর্থ বিষয়ক সম্পাদক সাহারা কামাল, সদস্য জিয়াউল হক জিয়া প্রমূখ। সম্মেলন শেষে আগামী দুই বছরের জন্য অজয় কৃষ্ণ গোস্বামীকে সভাপতি, মো. সায়েম খানকে সাধারণ সম্পাদক ও মোমেন খানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ শিবপুর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি এড. মনিরুজ্জামান বাবুল, সহসভাপতি এড. মোরশেদুজ্জামান ভূঞা খোকা, রাকিবুল আলম, সহ- সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সাহিত্য সম্পাদক মাহবুব আলম কিরণ, সাংস্কৃতিক সম্পাদক রাজিব হোসেন রাতুল, প্রচার সম্পাদক আব্দুর রব শেখ মানিক, দপ্তর সম্পাদক ফাইজুল ইসলাম শ্যামল, অর্থ সম্পাদক ওমর ফারুক আল মামুন, সহ- সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, সহ সাহিত্য সম্পাদক লাইলা শারমিন স্বপ্না, সহ-সাংস্কৃতিক সম্পাদক মুনসুর মিয়া, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য রোকন উদ্দিন মাষ্টার, রাশিদুল হক রশিদ, হোমিও চিকিৎসক ছানাউল্লাহ ভূইয়া, কামরুন্নাহার রিপা, মইন মোল্লা, মাসুদ ভূইয়া।


বিভাগ : বিনোদন