নরসিংদীর এনকেএম হাইস্কুল এন্ড হোমসে শতভাগ জিপিএ ৫

২৮ নভেম্বর ২০২২, ০৩:৫৫ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পিএম


নরসিংদীর এনকেএম হাইস্কুল এন্ড হোমসে শতভাগ জিপিএ ৫

নিজস্ব প্রতিবেদক:

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) তে সর্বোচ্চ জিপিএ পাঁচ পেয়েছে নরসিংদীর নাসিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস (এনকেএম)। সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন স্কুল কর্তৃপক্ষ।

রেজাল্টের অপেক্ষায় দুপুরের আগেই স্কুল প্রাঙ্গনে জড়ো হয় শিক্ষার্থী ও অভিভাবকরা। ফলাফল ঘোষণার পর বিদ্যালয় প্রাঙ্গনে উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা। ফলাফলের পর শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীদের সমন্বয়ে স্কুল প্রাঙ্গনে মোনাজাত করা হয়। এসময় বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি আব্দুল কাদির মোল্লা উপস্থিত ছিলেন।

স্কুল কর্তৃপক্ষ জানায়, এবছর বিজ্ঞান ও ব্যবসায় শাখা মিলিয়ে মোট ২৬৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এরমধ্যে শতভাগই জিপিএ ৫ অর্জন করে। ২০০৮ সালে শুরু হওয়া এই প্রতিষ্ঠানটি ২০১৭ সালে প্রথমবার এবং এই বছর দ্বিতীয়বারের মতো শতভাগ জিপিএ পাঁচ পেয়েছে ।

নাসিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস, নরসিংদীর অধ্যক্ষ অসীম বাড়ৈ বলেন, করোনাকালীন সময়ে আধুনিক পদ্ধতিতে সমন্বিত পাঠদান এই রেজাল্টের পেছনে ভূমিকা রেখেছে এবং ঢাকা বোর্ডে পাঁস এবং জিপিএ পাঁচ বিবেচনায় এই স্কুলই বোর্ডে প্রথম হয়েছে এমনটাই দাবী স্কুলটির প্রধান শিক্ষকের।

  


বিভাগ : শিক্ষা


এই বিভাগের আরও