কাভার্ড ভ্যান থেকে ১১ হাজার ৫ শত পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার দুই

২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৬ পিএম | আপডেট: ২৫ অক্টোবর ২০২০, ০৩:১৮ পিএম


কাভার্ড ভ্যান থেকে ১১ হাজার ৫ শত পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার দুই

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকায় একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ১১ হাজার ৫ শত পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব ১১। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সোনারগাঁ থানাধীন ঢাকা চট্রগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকার একটি ফিলিং ষ্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের আষাঢ়িয়ারচর সাকিনস্থ বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এসময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে ১১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে দুই মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন (৪০) ও মোঃ মাসুদ রানাকে (৩৩) গ্রেপ্তার করা হয়। তাদের হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিন এর বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মোঃ মাসুদ রানা’র বাড়ি গাজীপুর জেলার গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায়। তারা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও