ভৈরবে দুই বছরের শিশু ধর্ষণের অভিযোগ

১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৬:১৯ পিএম | আপডেট: ২৬ মার্চ ২০২৪, ০৪:০৭ পিএম


ভৈরবে দুই বছরের শিশু ধর্ষণের অভিযোগ

ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে দুই বছরের এক শিশু ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল মানিকদীতে এই শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে আসামি করে আজ রোববার (১৬ ফেব্রুয়ারি)  সকালে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা।

পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে গতকাল শনিবার সন্ধ্যায় প্রতিবেশী যুবক আকরাম হোসেন তার নিজ বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে অভিযুক্ত আকরাম হোসেন পালিয়ে যায়। অভিযুক্ত আকরাম হোসেন মানিকদী গ্রামের মিলন মিয়ার ছেলে।

শিশুটির বাবা জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় তার স্ত্রী ঘরে রান্না করছিল। এমন সময় আকরাম হোসেন তার নিজ ঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। পরে চিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনি অভিযুক্ত যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

দুই বছরের শিশু ধর্ষণের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়াও অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও