নারায়ণগঞ্জে ফুটপাতে চাঁদাবাজি: গ্রেফতার-১

১৪ মার্চ ২০২১, ০৮:০৭ পিএম | আপডেট: ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৮ এএম


নারায়ণগঞ্জে ফুটপাতে চাঁদাবাজি: গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জে ফুটপাত থেকে চাঁদা আদায়কালে বিজয় চন্দ্র দাস (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় শহরের শায়েস্তা খান রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪ হাজার ৪০ টাকা জব্দ করা হয়। বিজয় কুমিল্লার চান্দিনা উপজেলার নদীরাবাদ এলাকার গোপাল চন্দ্র দাসের ছেলে। রোববার (১৪ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দীন চৌধুরী জানান, পলাতক আসামি মোঃ সোহেলের নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগারের বিপরীতে শায়েস্তা খান রোডের ফুটপাতে অস্থায়ী দোকান থেকে চাঁদাবাজি করে আসছিল। এছাড়া চক্রটি বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে দোকানপ্রতি ৪০-১০০ টাকা চাঁদা আদায় করতো।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বিজয় স্বীকার করে যে, সে পলাতক আসামি মোঃ সোহেলের প্রত্যক্ষ মদদে ও যোগসাজশে দীর্ঘদিন ধরে ফুটপাতের অস্থায়ী দোকান থেকে প্রতিদিন চাঁদা আদায় করতো। গ্রেফতার বিজয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জসীম উদ্দীন চৌধুরী।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও