দুর্নীতি, সন্ত্রাসীকর্মকাণ্ড ও চাঁদাবাজি করলে ছাড় নয়: স্থানীয় সরকার মন্ত্রী

১৪ নভেম্বর ২০২০, ১২:৩৩ এএম | আপডেট: ১০ মে ২০২৪, ০৩:৪৬ এএম


দুর্নীতি, সন্ত্রাসীকর্মকাণ্ড ও চাঁদাবাজি করলে ছাড় নয়: স্থানীয় সরকার মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
দুর্নীতি, সন্ত্রাসীকর্মকাণ্ড ও চাঁদাবাজীর সাথে সম্পৃক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে দলীয় নেতা কর্মীদের সতর্ক করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম।

তিনি আজ শুক্রবার (১৩ নভেম্বর) লাকসাম পৌরসভার বাস্তবায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় চারনেতা ও মুক্তিযোদ্ধা মুড়াল এবং বীর মুক্তিযোদ্ধার ভাস্কর্য শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলীয় কর্মীদের সতর্ক করেন।

এসময় লাকসাম পৌরসভার ৫ম পরিষদ কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের ভিডিও ডকুমেন্টারী ও উন্নয়ন পরিক্রমা বইয়েরও মোড়ক উন্মোচন করেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, দলের কোন নেতাকর্মী যদি কোন অপকর্ম করে, চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে লিপ্ত থাকে, মানুষের প্রতি অন্যায়-অত্যাচার করে এবং বিচার-শালিসের নামে টাকা নেয় তাহলে তার বিরুদ্ধে সাথে সাথে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের মডেল। শহরের আধুনিক সুযোগ-সুবিধা গ্রামে পৌঁছে দিতে সরকার "আমার গ্রাম, আমার শহর" অঙ্গীকার বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০৪১ সালের পূর্বেই বাংলাদেশ ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

সারাদেশে ন্যায় কুমিল্লাসহ নিজ নির্বাচনী এলাকায়ও অনেক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে উল্লেখ করে মোঃ তাজুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা এবং বিশ্বাস নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন তা তিনি সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মো: আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম তাঁর গ্রামের বাড়ী পৌমগাঁওয়ে পৌঁছালে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেন। নেতাকর্মী ও জনপ্রতিনিধিদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ।

পরে মন্ত্রী জুম্মার নামাজ আদায় করে তাঁর পিতা-মাতার কবর জিয়ারত করেন।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও