নাটকীয় ম্যাচে লেস্টারসিটিকে হারিয়ে লিভারপুলের জয়

০৬ অক্টোবর ২০১৯, ০১:৫২ পিএম | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯, ০৬:৩৩ পিএম


নাটকীয় ম্যাচে লেস্টারসিটিকে হারিয়ে লিভারপুলের জয়
সংগৃহিত ছবি

স্পোর্টস ডেস্ক:
সাদিও মানের একক নৈপুূন্যে হারিয়ে দিলেন উড়ন্ত লেস্টারকে। নাটকীয় ম্যাচের দলের হয়ে পেনাল্টি থেকে প্রথম গোলটি আদায় করে সমতায় ফেরান এই ফরোয়ার্ড। স্নায়ুচাপের এই ম্যাচে লিভারপুল ২-১ গোলে পরাজিত করে লেস্টার সিটিকে।

ম্যাচের শুরু থেকেই উভয় দল প্রতিপক্ষের উপর প্রভাব বিস্তারে সমানে সমানে আক্রমণ পাল্টা আক্রমণ করছিল। মনে হচ্ছিল রজার্সের আকড়ে ধরে রাখা ক্ষোভই ঝাড়ছিল লেস্টারিয়ানরা। ইংলিশ প্রিমিয়ার লীগের টপ পয়েন্টের দলটিকে ছাড় দেয়নি লেস্টারিয়ানরা। অলরেডসদের নিজেদের ঘরের ভেন্যুতেই নজরকাড়া পারফরমেন্স দেখিয়ে ভাগ্যের কাছে গেরে গেলো লেস্টার সিটি। ম্যাচের প্রথম থেকেই উভয় দলই আক্রমণ, পালটা আক্রমনে নজর দিলেও দীর্ঘ সময়েও গোল যোগ করতে পারেনি কারো স্কোর বোর্ডে। প্রথমার্ধের শেষ সময়ে ৪০ মিনিটের মাথায় অলরেডস তারকা সাদিও মানের নিকট থেকে গোল পায় লিভারপুল।

এদিকে এক গোল হজম করে ম্যাচের লাগাম ছেড়ে দেয়নি রজার্সের শীষ্যরা। ম্যাচের দ্বিতীয় ভাগের ৮০ তম মিনিটে লেস্টারের পহ্মে জেমস মেডিসন গোল করে সমতা আনেন। খেলার নির্ধারিত সময়ে আর কোন গোল আদায় করতে পারেনি কোন দল। ম্যাচের অতিরিক্ত সময়ে (৯৩ মিনিটের সময়) ফাউলের শিকার হন সাদিও মানে। ভিআরের মাধ্যমে পেনাল্টির বিতর্কিত স্বীদ্বান্ত আসে। লিভারপুলের পক্ষে পেনান্টি নেন জেমস মিলনার।


বিভাগ : খেলা


Regent