নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে হামলায় গুলিবিদ্ধসহ ৪ জন আহত

১৬ এপ্রিল ২০২১, ১২:১০ এএম | আপডেট: ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৪ এএম


নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে হামলায় গুলিবিদ্ধসহ ৪ জন আহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে টেইলার্সে হামলায় একজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টায় সদর উপজেলার পাঁচদোনা বাজারে এ হামলার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- সদর উপজেলার নেহাব গ্রামের বাসিন্দা ও পাঁচদোনা বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম (৬০), মেহেরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনির হোসেন (৪৮), একই গ্রামের মৃত হামিদের ছেলে মিনাজ (৪৫) ও পাঁচদোনা গ্রামের সোলাইমান আলীর ছেলে স্থানীয় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ (৪০)।

পুলিশ, আহত ব্যক্তি ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ মিয়ার সাথে পাঁচদোনা গ্রামের মাইন উদ্দিনের ছেলে জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এসময় জাহাঙ্গীর ও তার সহযোগীরা সিরাজকে মারধর করে। এ ঘটনার পর সিরাজ টেলাইর্স বন্ধ করে বাসায় চলে গেলে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাকে দেখতে বাসায় যান এবং বিচারের আশ্বাস দেন। পরে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার জন্য টেইলার্স মালিক সিরাজকে নিয়ে বাজারে আসেন ব্যবসায়ী ও অন্যান্যরা।

এসময় অভিযুক্ত জাহাঙ্গীর ও সাইদুর রহমান এর ছেলে নূর আলম (২১) এর নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী আবার কেন দোকান খোলা হলো এমন অভিযোগে হামলা চালায়। এসময় ফাঁকা গুলিতে বাজারের মার্কেটের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম গুলিবিদ্ধসহ চাপাতির কোপে আহত হয় ৪ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা গুলিবিদ্ধ একজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মনির হোসেন হোসেন বলেন, সন্ধ্যায় বাকতিন্ডার পর টেইলার্স মালিক সিরাজকে মারধর করা হয়। পরে ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিরা মীমাংসার কথা বললে তারা ক্ষিপ্ত হয়ে রাতে আবারও হামলা করে। এতে আমিসহ ৪ জন আহত হই।

পাঁচদোনা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো: ইউসুফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত ৯টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে। কী কারণে কে বা কারা ঘটিয়েছে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।



এই বিভাগের আরও