ব্যাংক কর্মকর্তাকে হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

২৫ ফেব্রুয়ারি ২০২১, ০৩:৪৭ পিএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ১১:৪২ পিএম


ব্যাংক কর্মকর্তাকে হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোমেন খান:

সিলেটে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যার প্রতিবাদে এবং আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নরসিংদী অঞ্চল ও অগ্রণী ব্যাংক অফিসার সমিতি নরসিংদী অঞ্চল। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নরসিংদী আঞ্চলিক ইউনিটের সভাপতি রবিউল আলম, সহ সভাপতি হাবিব আজমি চৌধুরী, মৃণাল কান্তি দাস, সাধারন সম্পাদক শাহিন আলম, যুগ্ম সাধারন সম্পাক মুহাম্মদ আবুল কাউছার, সাংগঠনিক সম্পাদক সোহরাব উদ্দিন শহিদ, মোঃ আশরাফুল আমিন( টিটু), উপ প্রচার সম্পাদক মোঃ সারোয়ার আলম, সমাজসেবা সম্পাদক আঃ রশিদ মিয়া, নির্বাহী সদস্য নুর মোহাম্মদ, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি নরসিংদী অঞ্চল এর সহ সভাপতি হাসিবুল হাসান শান্ত, সাধারন সম্পাদক সাহাজ উদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজমুল ইসলাম, সমাজসেবা সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নরসিংদী আঞ্চলিক ইউনিটের সভাপতি রবিউল আলম ও সাধারণ সম্পাদক শাহীন আলম তাদের বক্তব্যে ‌এই ন্যাক্কারজনক হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সঙ্গে জড়িত হত্যাকারীদের গ্রেফতার করে এবং দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায়।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি শনিবার রাত পৌনে ৮টার দিকে সিলেটের জৈন্তাপুরের হরিপুর থেকে একটি অটোরিকশা করে নগরীর বন্দরবাজার কালেক্টরেট মসজিদের সামনে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। তখন ভাড়া নিয়ে চালক নোমান হাছনুরের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে নোমানের সঙ্গে আরও কয়েকজন অটোরিকশা চালক মিলে মওদুদ আহমদকে বেধড়ক মারপিট করেন। এতে তিনি মারা যান। এ ঘটনায় নিহত মওদুদের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে, অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে রবিবার মামলা করেন।



এই বিভাগের আরও