মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা 

১১ মে ২০২৪, ০৪:৫৩ পিএম | আপডেট: ২৬ জুলাই ২০২৪, ১০:২৩ পিএম


মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা 

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা করা হয়।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর MIPS প্রকল্পের সহায়তায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি), মনোহরদী উপজেলা কমিটি।

 

পিএফজি'র পিস অ্যাম্বাসেডর ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ এর সভাপতিত্বে ও কো-অর্ডিনেটর, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার সম্পাদক কাজী আনোয়ার কামাল এর সঞ্চালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাসিবা খান, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেমসহ অন্যান্যরা।

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে মনোহরদী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রিয়াশীষ কুমার রায় (মোটর সাইকেল), মোঃ মাসুদুর রহমান (হেলিকপ্টার), ছাড়াও সকল ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ সভায় উপস্থিত হয়ে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষ্যে সবার্ত্মক সহযোগিতা করার অঙ্গীকার করেন এবং নির্বাচিত হলে জনগণের প্রত্যাশা পূরণ করবেন বলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সিনিয়র প্রোগ্রাম অফিসার তুহিন আফসারি, এরিয়া কোঅর্ডিনেটর সৈয়দ নজরুল ইসলাম, ফিল্ড কোঅর্ডিনেটর রিপন আচার্যসহ পিএফজি’র নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার নাগরিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিএফজি মনোহরদীর কোঅর্ডিনেটর মো. সাইদুর রহমান তসলিম।



এই বিভাগের আরও