রায়পুরার মহেশপুর আওয়ামীলীগের সভাপতি মিষ্টার, সম্পাদক মোহাম্মদ

২৬ অক্টোবর ২০১৯, ১২:০৪ এএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৪ এএম


রায়পুরার মহেশপুর আওয়ামীলীগের সভাপতি মিষ্টার, সম্পাদক মোহাম্মদ

আব্দুল কাদির:

পাঁচ বছর পর নরসিংদীর রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে  মো. সাইফুল ইসলাম মিষ্টার সভাপতি ও মোহাম্মদ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টায় উপজেলার শ্রীরামপুর রেলগেইটে অবস্থিত রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য তাদের নাম ঘোষণা করা হয়।

রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আফজাল হোসাইনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু।

আরো উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেক, পৌর আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলম শাহীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামাল মোল্লা, আওয়ামীলীগ নেতা রিয়াদ আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাস্টার প্রমুখ।

মহেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন ৪ জন। তারা হলেন-সাবেক সভাপতি ইদ্রিস আলী, সাইফুল ইসলাম মিষ্টার, রহিস উদ্দিন রশিদ ও হাজী মাহবুব শিকদার এবং সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৪ জন। তারা হলেন-সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, মোহাম্মদ আলী, মাইনুর হোসেন, কাজী আলমগীর।