রায়পুরায় সংবাদপত্রের ৭ বিক্রয়কর্মীকে বাইসাইকেল উপহার

১৯ জুলাই ২০২৩, ০৫:২৭ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ পিএম


রায়পুরায় সংবাদপত্রের ৭ বিক্রয়কর্মীকে বাইসাইকেল উপহার

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় সংবাদপত্রের ৭ বিক্রয়কর্মীকে বাইসাইকেল উপহার দেয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান সাইকেল তুলে দেন।


এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ, মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক, মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, বর্তমান সময়ে ডেঙ্গু পরিস্থিতি বাড়ছে। প্রতিটি মসজিদে ডেঙ্গু নিয়ে সচেতনতামূলক আলোচনা করতে হবে। এই প্রচারণার মাধ্যমেই গ্রামের সাধারণ মানুষদের সচেতন করা যাবে। বর্ষা মৌসুমে বেশি করে গাছের চারা রোপনের পরামর্শ দেন জেলা প্রশাসক।



এই বিভাগের আরও