করোনায় আক্রান্ত হয়ে আইনজীবীর মৃত্যু, দাফন করলো পলাশ উপজেলা প্রশাসন

২৯ জুন ২০২০, ০৮:৫৮ পিএম | আপডেট: ১২ আগস্ট ২০২০, ০৮:৫৮ এএম


করোনায় আক্রান্ত হয়ে আইনজীবীর মৃত্যু, দাফন করলো পলাশ উপজেলা প্রশাসন

আল-আমিন মিয়া:

নরসিংদী জেলার পলাশে করোনাভাইরাসের (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হুমায়ূন কবির (৭২) নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। সোমবার (২৯ জুন) দুপুরে মহাখালী কলেরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এড. হুমায়ূন কবির পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের উত্তর মালিতা গ্রামের মৃত তোফা চাঁন ভূইয়ার ছেলে। তিনি ঢাকার এলিফ্যান্ট রোডে পরিবার নিয়ে নিজ বাসায় বসবাস করতেন। গত ১৮ জুন করোনায় আক্রান্ত হয়ে মহাখালী কলেরা হাসপাতালে তিনি ভর্তি হন। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেন।

রুমানা ইয়াসমিন জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পাওয়া মাত্রই নরসিংদীর মান্যবর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশক্রমে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করে মৃত ব্যক্তির যথাযথ দাফনের ব্যবস্থা করা হয়। সোমবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলার কুইক রেসপন্স টিমের আহ্বায়ক আমিনুল ইসলাম এর সার্বক্ষণিক তদারকি ও নেতৃত্বে ও পলাশ উপজেলার স্বেচ্ছাসেবী আলেম সংগঠনের প্রধান মুফতি আব্দুর রহিমের সহযোগিতায় আলেমদের একটি টিম দাফনের কাজে সার্বিক সহযোগিতা করেন বলেও জানান ইউএনও রুমানা ইয়াসমিন।