পলাশে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত ৬

২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৩৫ পিএম | আপডেট: ১০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পিএম


পলাশে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত ৬
পলাশ প্রতিনিধি:
নরসিংদীর পলাশে যাত্রীবাহি বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। আজ শনিবার ভোর ৪ টার দিকে পলাশ উপজেলার টঙ্গি-ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 
ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মো: নাইবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 
 
নিহত এনা পরিবহনের চালকের নাম মো: শহিদ। তার বাড়ি কিশোরগঞ্জে। নিহত কাভার্ডভ্যানের চালক ও আহতদের পরিচয় জানতে পারেনি পুলিশ।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ভোরে টঙ্গি- ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছালে  বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাডভ্যানের সাথে  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো: শহিদ ও কাভার্ডভ্যানের চালকের মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরও ৬ জন যাত্রী। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকতিয়ার উদ্দিন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: জসিম উদ্দিনসহ পুলিশের অন্য সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
 
পলাশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: জসিম উদ্দিন জানান, দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে। একজন চালকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে, অন্যজনের পরিচয় জানার চেষ্টা চলছে।
 


এই বিভাগের আরও