মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

২৬ মার্চ ২০২১, ০৯:৩৯ পিএম | আপডেট: ২৩ জুলাই ২০২১, ১০:২৯ পিএম


মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

মুহাম্মদ মুছা মিয়া:
নরসিংদীর মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পালন করা হয় বিভিন্ন কর্মসূচী।


এরমধ্যে জাতীয় পতাকা, দলীয় পতাকা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। সকালে মাধবদী পৌরসভার সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা উত্তোলন করেন মাধবদী পৌরসভার মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিকের নেতৃত্বে কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীগণ, মাধবদী থানা আওয়ামলীগীগের সভাপতি মোঃ সালাহ উদ্দিন আহমেদের নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান ও ওসি (তদন্ত) তানভীর আহমেদের নেতৃত্বে থানার অফিসারগণ।


অন্যদিকে মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি সফি উদ্দিন এর নেতৃত্বে সহ-সভাপতি মোঃ জসিমউদ্দিন ভূইয়া, সেক্রেটারী আনোয়ার হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ শহীদদের স্মরণে দোয়া করা হয়। এছাড়াও মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ, হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়, ফজলুল করীম কিন্ডারগার্টেনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।