জমে উঠেছে দেশের সর্ববৃহৎ মেগা আইটি পন্য মেলা

০৫ মার্চ ২০২০, ০৫:৫৬ পিএম | আপডেট: ২০ জুলাই ২০২১, ০১:১৪ পিএম


জমে উঠেছে দেশের সর্ববৃহৎ মেগা আইটি পন্য মেলা
ফাইল ছবি

তথ্যপ্রযুক্তি ডেস্ক:

“Explore the next” এই স্লোগান কে সামনে রেখে, মুজিব শতবর্ষর এবং ২০ বছর পূর্তি উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটি আয়োজন করছে দেশের সর্ববৃহৎ মেগা আইটি পন্য মেলা। ২রা মার্চ থেকে ৭ই মার্চ ২০২০ পর্যন্ত আইডিবি ভবন, আগারগাওতে চলবে দেশ সেরা এই মেলাটি।

হাজার হাজার দর্শনার্থীর সমাগমে জমে উঠেছে মেলা। ক্রেতারা পাচ্ছেন আকর্ষনীয় ছাড় ও নানা রকম অফার। প্রতিদিন অনলাইন রেজিস্ট্রেশনের জন্য থাকছে প্রযুক্তিপন্য উপহার, অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভাগ্যবান দর্শনার্থীরা পেয়ে যেতে পারেন স্মার্ট টিভি, গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, পাওয়ার ব্যাংকসহ নানা ধরনের চমকপ্রদ উপহার।

সেলফি প্রতিযোগিতার মাধ্যমে দেয়া হবে প্রতিদিন একটি করে ল্যাপটপ। সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে Gaming Contest, Robotics Contest, Digital Photo Contest, Art competition ও 9D Movie দেখার বিশেষ আয়োজন।

এবারের মেলায় স্পন্সর হিসেবে থাকছে বিশ্বখ্যাত প্রযুক্তি পন্যের ব্র্যান্ড ASUS, AVITA, DELL TECHNOLOGIES, HP ও LENOVO এবং সহযোগী পার্টনার ইন্টেল, এমএসআই, ডি-লিঙ্ক, এক্সপোমেলা, কাস্পেরস্কি, ROG. স্পন্সরদের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় অফার, মেগা ডিস্কাউন্ট ও শতাধিক গিফট। দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।