করোনায় আক্রান্ত হয়ে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীরের মৃত্যু

২৪ ডিসেম্বর ২০২০, ১০:১৯ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২২ পিএম


করোনায় আক্রান্ত হয়ে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীরের মৃত্যু
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইন মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এর আগে চলতি মাসের শুরুর দিকে কোভিড-১৯ এ আক্রান্ত হলে তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

আখম জাহাঙ্গীরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পটুয়াখালীতে। খবর শুনে তার সাবেক নির্বাচনী এলাকা গলাচিপা-দশমিনা উপজেলার গুণগ্রাহী ও রাজনৈতিক অনুসারীরা ভিড় করেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে।

সাবেক এই সাংসদের ছোট ভাই শওকত হোসেন বলেন, শুক্রবার সকালে তার মরদেহ গলাচিপায় আনা হবে। আজ (বৃহস্পতিবার) রাতে দাফনের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তাকে গ্রামের বাড়ি গলাচিপার গজালিয়ায় দাফনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মু. শাহআলম জানান, সাবেক প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইনের মরদেহ আগামীকাল গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনা হবে। সেখানে দলীয় ও সাধারণ মানুষের শেষ শ্রদ্ধা জানানো হবে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও