ভুলে নৌকার বিজয় কামনা করলেন স্বতন্ত্র প্রার্থী মুরাদ

০৩ জানুয়ারি ২০২৪, ০৫:৪৬ পিএম | আপডেট: ১১ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ এএম


ভুলে নৌকার বিজয় কামনা করলেন স্বতন্ত্র প্রার্থী মুরাদ
স্বতন্ত্র প্রার্থী ডা: মুরাদ হাসান এমপি

জামালপুর প্রতিনিধি:

ভুলে নৌকার মার্কার বিজয় কামনা করেছেন জামালপুর- ৪ (সরিষাবাড়ি) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা: মুরাদ হাসান এমপি। এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই ভিডিও নিয়ে হাস্যরস করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

১৮ সেকেন্ডের ভিডিওতে মুরাদ হাসানকে বলতে শোনা যায়- 'গাজী সাহেবের সন্তান। আপনারা তাকে চিনেন। সবাই আপনারা দোয়া করবেন। নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।'

এরপর পাশে থাকা এক ব্যাক্তি তাকে মনে করিয়ে দেয়ার পর তিনি হেসে “ঈগল” প্রতীকে ভোট চান।

সম্প্রতি সরিষাবাড়ি উপজেলার কোনো এক গ্রামে গনসংযোগের সময় এসব কথা বলেন তিনি। জামালপুরের পাঁচটি আসনের মধ্যে শুধু সরিষাবাড়িতেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন বর্তমান এমপি।

জামালপুরের সরিষাবাড়িতে এবার ত্রিমুখী লড়াই হবে। জামালপুর–৪ আসনটিতে মোট সাতজন প্রার্থী। সাত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ পাঁচ দলের পাঁচ জন। এর মধ্যে তিনজন কাঁপিয়ে বেড়াচ্ছেন ভোটের মাঠ। আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলালের মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন আলোচিত সংসদ সদস্য মুরাদ হাসান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ। হেভিওয়েট দুজন স্বতন্ত্র প্রার্থী থাকায় কিছুটা চ্যালেঞ্জের মুখে পড়েছেন নৌকা প্রতীকের প্রার্থী হেলাল। শক্তিশালী এই তিন প্রার্থীর প্রচারে এই আসনে বেশ নির্বাচনী আমেজ বিরাজ করছে।

আট ইউনিয়নের একটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত সরিষাবাড়ি-৪ আসন। ৭ জানুয়ারি এই আসনের ৮৯টি কেন্দ্রের ৬১৪টি বুথে ভোট দেবেন ২ লাখ ৮৯ হাজার ১৭৭ জন ভোটার। ওই দিন তাঁরা নির্বাচিত করবেন তাঁদের পছন্দের প্রার্থীকে।

আসনটিতে ভোটের লড়াইয়ে নামা অন্য প্রার্থীদের মধ্যে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) তারিখ মাহাদী প্রতিদ্বন্দ্বিতা করছেন টেলিভিশন প্রতীক নিয়ে। এ ছাড়া সোনালী আঁশ প্রতীক নিয়ে তৃণমূল বিএনপির মোহাম্মদ সাইফুল ইসলাম, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মো. আবুল কালাম আজাদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) মো. গোলাম মোস্তফা জিন্নাহ প্রতিদ্বন্দ্বিতা করছেন মশাল প্রতীক নিয়ে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও