শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা

২০ মে ২০২৪, ০৪:৩২ পিএম | আপডেট: ২০ জুন ২০২৪, ০৩:১৬ পিএম


শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা

শেখ মানিক:
নরসিংদীর শিবপুরে প্রিজাইডিং অফিসারগণের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মে) সকাল ১১টায় শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার ভোট কেন্দ্রসমূহের জন্য নিয়োজিত প্রিজাইডিং অফিসারদের নিয়ে এ প্রশিক্ষণ ও মতবিনিময় সভা হয়। 

আগামী ২৯ মে শিবপুর উপজেলা পরিষদ তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে এ প্রশিক্ষণ ও মতবিনিময় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ্ মো: সজীব এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. বদিউল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার, ঢাকা অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান রাসেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারিজা নূর ও শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: ফরিদ উদ্দিন প্রমূখ।


সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপজেলা পরিষদ নির্বাচনে, নির্বাচন কমিশন কর্তৃক নির্দেশিত বিধি-নিষেধ যথাযথভাবে প্রতিপালনের আহবান জানান। দায়িত্বপ্রাপ্ত সকলকে সম্পূর্ণ সততা, নিরপেক্ষতা, নিষ্ঠা ও আইনানুগভাবে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন।



এই বিভাগের আরও