রায়পুরায় বজ্রপাতে একজন নিহত

১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ এএম


রায়পুরায় বজ্রপাতে একজন নিহত

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে মো. জাকির আলী (৪০) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে আনুমানিক বিকাল সাড়ে ৪ ঘটায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে গুরুতর আহত হন।

নিহত জাকির আলী জেলার মনোহরদী উপজেলার হাতিরদিয়া এলাকার আলীম উদ্দিনের ছেলে। তিনি রায়পুরার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক এলাকায় শশুর বাড়িতে ৮-১০ বছর যাবৎ পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি পেশায় একজন মুরগি পরিবহনে পিকাপভ্যান চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, জাকির আলী ব্রাহ্মণেরটেক এলাকার বাবর আলীর মেয়েকে বিয়ের পর থেকে দীর্ঘ ৮-১০ বছর যাবৎ পরিবার নিয়ে এই এলাকায় বসবাস করতেন। মুরগি আনা-নেওয়ার পিকাপভ্যান চালক হিসেবে জীবিকা নির্বাহ করতেন। ঝড়বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হন জাকির। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারৈচা বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জেলা হাসপাতালে পাঠান। জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরজাল ইউপি সদস্য সাব্বির আহমেদ তুহিন বলেন, জাকির আলী রাস্তারর পাশে বসা ছিলেন ঝড়বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হন। এ সময় তার ডান পাশ ঝলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারৈচা বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক জেলা হাসপাতালে পাঠায়। জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



এই বিভাগের আরও